Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

হামলাকারীদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

রাজবাড়ী জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত ও ব্যবসায়ী আলাউদ্দিন মিয়ার উপর সন্ত্রাশী হামলার সাথে জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে।
গত বুধবার বিকেলে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে সড়কে ওই মানববন্ধন কর্মসুচীর আয়োজন করে পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ রাজবাড়ী জেলা শাখা।

মানববন্ধন কর্মসুচীতে রাজবাড়ী জেলা আ. লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরী, প্রফেসর ফখরুজ্জামান মুকুট, পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ডা. পারিজাত কুমার পাল, পৌর আ.লীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক গনেশ মিত্র, জাসদ রাজবাড়ী জেলা শাখার সাধারন সম্পাদক মনিরুল হক, অরুন কুমার সরকার, রাম গোপাল চক্রবর্তী, নির্মল চক্রবর্তী, তনয় চক্রবর্তী শম্ভু, বিপ্লব কুমার সাহা প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন স্বপন কুমার দাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন