Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দুই স্বামীর এক স্ত্রী!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

বিরামপুর থানা ও ঢাকার আদাবর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ঢাকার মীরপুর-১১নং বøক থেকে বিরামপুরে অপহরণ মামলার ভিকটিম ও অপহরনকারীকে গত বুধবার আটক করে পুলিশ। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, দিনাজপুর জেলা জজ আদালতে দায়ের করা বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউপির মল্লিকপুর গ্রামের আবুল হোসেনের পুত্র রুহুল আমিন তার স্ত্রী ফারজানা আকতার (২৬)কে অপহরন করেছে মর্মে গত দেড় বছর পূর্বে আদালতে অপহরন মামলা করে। অপহরন মামলার অন্যতম আসামী রিয়াজ আজিম জন্নাত জাহিদ (৩২)-কে আটক ও অপহৃত স্ত্রীকে উদ্ধার করে পুলিশ। অপহৃতার স্বামী রুহুল আমিনের দাবি, তার স্ত্রী ফারজানা আকতারকে তার আপন মামাত ভাই রিয়াজ আজিম জান্নাত জাহিত অপহরন করে, দেড় বছর ধরে অপহৃতা স্ত্রীকে গোপন করে রাখে।

অন্য দিকে রিয়াজ আজিমের দাবি, ভিকটিমকে তিনি ভালবেসে মন দেয়া নেওয়ার মাধ্যামে ১ম স্বামীর ঘর থেকে তাকে নিয়ে গেছেন। ভিকটিম ফারজানার সাথে ঘর সংসার করছেন। তার ঘরে এখন ৯ মাসের একটি সন্তান রয়েছে বলে জানান। প্রথম স্বামীকে তালাক না দিয়ে অন্যের স্ত্রীকে কিভাবে বিয়ে করছেন জানতে চাইলে, তিনি জানান, কাগজ আছে পরে দেখাব। এদিকে ১ম স্বামীর রুহুল আমিনের দাবি তার স্ত্রী তাকে তালাক দেয়নি, তিনি এখন পর্যন্ত তালাকের কোন কাগজপত্র পাননি। এখন ফারজান তার বৈধ স্ত্রী! শ্বশুর তালেব আলী মেয়ে ফারজানার সাথে গত ১০ বছর পুর্বে বিবাহ হয় এবং তার ঘরে ৮ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্বামী

২৪ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন