Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

১ স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম
২ টয় স্টোরি ফোর
৩ অ্যানাবেল কামস হোম
৪ ইয়েস্টারডে
৫ আলাদিন

স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম
জন ওয়াটস পরিচালিত সুপারহিরো অ্যাকশন ফিল্ম ‘স্পাইডার-ম্যান : ফার ফ্রম হোম’। ‘ক্লাউন’ (২০১৪), ‘কপ কার’ (২০১৫) এবং ‘স্পাইডার-ম্যান : হোমকামিং’ ওয়াটস পরিচালিত চলচ্চিত্র। এটি মারভেল সিনেমাটিক ইউনিভার্সের ২৩তম চলচ্চিত্র।
দায়িত্ব আর স্পাইডার-ম্যানের পোশাককে পাশে রেখে নিজের মত সময় কাটাবার জন্য পিটার পারকার (টম হল্যান্ড) এমজে (জেনডায়া), নেড (জেকব ব্যাটালন), বেটি (অ্যানগাওরি রাইস), ফ্ল্যাশ (টোনি রেভোলোরি) আর অন্য সহপাঠীদের সঙ্গে স্কুল ট্রিপে যায় ইউরোপে। কিন্তু স্পাইডার-ম্যানকে দূরে সরিয়ে রাখা সম্ভব হয় না তার জন্য। এলিমেন্টাল নামের দানবরা ইউরোপ আক্রমণ করে। নিক ফিউরি (স্যামুয়েল এল. জ্যাকসন) এসে পিটারকে অনুরোধ করে বন্ধুদের আর পৃথিবীকে রক্ষা করার জন্য তার দায়িত্ব পালন করতে। নতুন আর আরও আধুনিক স্পাইডার-ম্যানের পোশাক দেয়া হয় তাকে। তার সঙ্গে যোগ দেয় কুয়েন্টিক বেক ওরফে মিস্টেরিয়ো (জেক জিলেনহাল)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন