Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক বেগম মহসিনা ইয়াসমিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ৮:৩৮ পিএম

নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদফতরের নতুন মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন বেগম মহসিনা ইয়াসমিন। বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য ইয়াসমিনকে প্রেষণে নার্সিং অধিদফতরের নতুন মহাপরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে। তিনি বেগম তন্দ্রা শিকদারের স্থলাভিষিক্ত হলেন। তন্দ্রা শিকদারকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

বদলি ও নিয়োগের আদেশ দিয়ে বৃহস্পতিবার (১১ জুলাই) প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নতুন মহাপরিচালককে অভিনন্দন

স্বাধীনতা নার্সেস পরিষদের (স্বানাপ) পক্ষ থেকে সংগঠনের মহাসচিব ইকবাল হোসেন সবুজ বৃহস্পতিবার এক বিবৃতিতে নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদফতরের নতুন মহাপরিচালক বেগম মহসিনা ইয়াসমিনকে অভিনন্দন জানান। নবনিযুক্ত মহাপরিচালককে স্বাগত জানিয়ে বিবৃতিতে স্বানাপ মহাসচিব নার্সিং সেক্টরের বিবদমান সমস্যা দূরীকরণ ও নার্সদের কর্মদক্ষতা বৃদ্ধিতে অভিভাবক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

অপর এক বিবৃতিতে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি ইসমত আরা নবনিযুক্ত নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি অধিদফতরের নতুন মহাপরিচালক মহসিনা ইয়াসমিনকে অভিনন্দন জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ