Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রাজাপুরে ৭ম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনে অভিযোগে আসামী এমরান গ্রেফতার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ৮:৫০ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার বাদুরতলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর স্কুল ছাত্রীকে পুখরীজনা এলাকার মাদকাসক্ত মঠবাড়ি ইউনিয়নের পুখরীজনা গ্রামের কামাল হোসেনের পুত্র এমরান(২৮)এর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগে মামলা হয়েছে।মামলার বিবরনে ভিকটিমের মাতা রানী বেগম বাদী হয়ে এজাহারে প্রকাশ উল্লেখ করেন,১১ জুলাই বৃহস্পতিবার ফজরের সময় আনুমানিক ভোর৫ টায় এমরান তার মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষনের চেস্টা করে। , এ কথা কারো কাছে না বলার জন্য হুমকি দেয়া হয়। এ ঘটনার সময় মা বাড়িতে ছিল না।নানীর কাছে মেয়ে রেখে মা খুলনায় ছেলের বাড়িতে বেড়াতে যায়। ছেলে ও মেয়ে সম্পর্কে আপন ফুফাত বোন ও মামাত ভাই। নানী, ভিকটিম, এমরান ঘটনার রাতে বাদির বাড়িতে ঘুমায়।
এ ব্যাপারে রাজাপুর থানার অফিসার ইনচার্জ বলেন, ভিকটিম ও তার মা থানায় আছে, ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হবে।ডাক্তারী পরীক্ষার রিপোর্টের পর জানা যাবে।আসামী এমরানকে গ্রেফতার করা হয়েছে।, এ ব্যাপারে আজ সন্ধায় ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০(৯/১) ধারায় রাজাপুর থানার মামলা নং৮ তারিখ ১১/৭/২০১৯ রুজু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন