Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

অস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেফতার

র‌্যাবের অভিযান

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

রাজধানীর শেরেবাংলানগর এবং মোহাম্মদপুর থানা এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ১৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২। গ্রেফতাররা হলো- নূর মোহাম্মদ ওরফে মামুন (৩০), রির্চাড ফোলিয়া ওরফে সাগর (২৪), সুমন (২১), জনি (২০), ওয়াশিম মিয়া (২৩), সাদ্দাম হোসেন (২৪), রুবেল (২০), সুজন (১৮), শাহিন (১৮), রুবেল (১৯), আকাশ ইসলাম (১৯), ইউসুফ (১৮) ও ইলিয়াস হোসেন (১৮)। গত বুধবার র‌্যাব-২ এর দুটি পৃথক দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ সাইফুল মালিক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শেরেবাংলানগরের ইউজিসি ও বিপিএসসি ভবন এবং মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের একতা হাউজিং এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি চাপাতি, ৪টি চাকু, ২টি ড্যাগার ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। তারা দীর্ঘদিন ধরে রাজধানী ও আশপাশের এলাকায় ফ্ল্যাট বা ফাঁকা বাড়ির গ্রিল কেটে ও তালা ভেঙ্গে ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার


আরও
আরও পড়ুন