Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

বিয়ের প্রলোভনে অপহরণ, রংপুর থেকে উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বিয়ের প্রলোভনে নীলফামারীর সৈয়দপুর থেকে অপহরণ হওয়া এক নারীকে রংপুর মহানগরী থেকে উদ্ধার করা হয়েছে। গত বুধবার গভীর রাতে রংপুর মহানগরীর ধাপ এলাকার খলিফাটারী থেকে তাকে উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ। এ অপহরণের মূল হোতা দক্ষিণ অসুরখাই এলাকার রওশন হাবিব ওরফে বাবু (২৬) এবং দুই সহযোগি রনচন্ডী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান ওরফে বিমান (৩৮) মিজানুর রহমান (৪২) কে আটক করে পুলিশ।

জানা যায়, সৈয়দপুর শহরের কাজীপাড়ার চাঁদনী ওরফে মোসলেমা (২১) কে বিয়ের প্রলোভনে অপহরণ করে দক্ষিণ অসুরখাই এলাকার মো. গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবিব ওরফে বাবু (২৬)। গত ১১ জুলাই রাতে অপহৃত চাঁদনীর বাবা জানতে পারেন তার মেয়েকে অপহরণকারীরা রংপুরের একটি বাড়িতে আটকে রেখেছে। সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ রংপুর মহানগীর ধাপ এলাকার খলিফাটারীর একটি বাড়ি থেকে চাঁদনীকে উদ্ধার করে।

চাঁদনী বর্তমানে মারাত্মক অসুস্থ অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা মমিদুল ইসলাম ওরফে চাইনিজ বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার তিনজনকে আসামী করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা জানান, আটক মিজানুরকে আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন