Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বাউন্সারে রক্তাক্ত ক্যারি

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

স্বপ্নের ফাইনালে নিউজিল্যান্ডের সঙ্গী হতে লড়ছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। এজবাস্টনে দ্বিতীয় সেমিফাইনালে ইংলিশদের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে বড় বিপদে অস্ট্রেলিয়া। এই ম্যাচে ব্যাটিং করার সময় ইংলিশ পেসার জোফরা আর্চারের বাউন্সারে রক্তাক্ত হয়েছেন অসি ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি।
টস জিতে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি অস্ট্রেলিয়া। ক্রিস ওকস ও আর্চারদের আগুণে পেসে দলীয় ১৪ রানেই টপঅর্ডারের তিন ব্যাটসম্যানকে হারায় তারা। সেই বিপর্যয় সামাল দিতে গিয়ে উইকেটে নেমে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে উইকেটরক্ষক ব্যাটসম্যান ক্যারিকে।

ইনিংসের অষ্টম ওভারের শেষ বলে মাত্র ৪ রানে থাকা অবস্থায় আর্চারের দুর্দান্ত এক বাউন্সার ক্যারির হেলমেট উড়িয়ে দেয়। ৮৬ মাইল গতিবেগের ওই বাউন্সার ক্যারির থুতনিতে লাগলে সেখান থেকে গড়িয়ে রক্ত পড়া শুরু হয়। এরপর ড্রেসিংরুম থেকে ফিজিও এসে ব্যান্ডেজ বেধে দিলে রক্তক্ষরণ বন্ধ হয়।

ব্যান্ডেজ নিয়েও দমে যাননি ক্যারি। সতীর্থ স্টিভেন স্মিথের সঙ্গে জুটি গড়ে দলের বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করছেন। ফিফটি না পেলেও ৪৬ রানে থামে তার ৭০ বলের লড়াকু ইনিংসটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যারি

১৭ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ