Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

আদাবরে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১:০৬ পিএম

রাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত জুয়েল অ্যাপসভিত্তিক পাঠাও চালক ছিলেন। শুক্রবার (১২ জুলাই) ভোরে মিরপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েলের মৃত্যু হয়।

এর আগে বৃহস্পতিবার (১২ জুলাই) দিনগত রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুর মাঠ এলাকায় তাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা।

নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিঙ্গাইর উপজেলার সিরাজ মিয়া ছেলে ও আদাবর এলাকায় স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে ভাড়া থাকতেন।

আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতে ঘটনা পর পরিচিত লোকরা জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। ওই হাসপাতালে জুয়েল মারা যান। নিহত ব্যক্তি পাঠাও চালক ছিলেন।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির স্ত্রী কিছুদিন আগে আদাবর থানায় মারামারি একটি মামলা করেন। পুলিশ ধারণা করছে ওই মামলার আসামিরা জুয়েলকে কুপিয়ে হত্যা করেছেন। বিস্তারিত ঘটনা জানার চেষ্টা করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • Kurt ২৭ জুলাই, ২০১৯, ২:৩৪ এএম says : 0
    I couldn’t resist commenting. Very well written! It’s appropriate time to make a few plans for the future and it’s time to be happy. I have learn this publish and if I may just I want to suggest you few interesting issues or tips. Perhaps you can write subsequent articles referring to this article. I want to learn more things approximately it! Howdy! Someone in my Facebook group shared this site with us so I came to give it a look. I'm definitely enjoying the information. I'm book-marking and will be tweeting this to my followers! Outstanding blog and fantastic design and style. http://Cspan.co.uk/
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ