Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

এরশাদের অবস্থা আশঙ্কাজনক: জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৩:০৪ পিএম

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। আজ শুক্রবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন, এরশাদের শরীরের কোনো অরগান ঠিকমতো কাজ করছে না। সেগুলো কৃত্রিমভাবে চলছে। তবে রক্তে যে ইনফেকশন ছিল তা কমে গেছে। জি এম কাদের বলেন, আমি সকাল সোয়া ১০টায় সিএমএইচে গিয়ে ওখানকার চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন, এরশাদের অবস্থা আশঙ্কাজনক।

ডায়ালাইসিসের মাধ্যমে এরশাদের রক্তের বর্জ্য অপসারণ করা হচ্ছে বলে উল্লেখ করে তিনি বলেন, ‘তার লিভার এখনও পুরোপুরি কাজ করছে না। প্রয়োজন মতো তার শরীরে রক্ত এবং রক্তের বিভিন্ন উপাদান দেওয়া হচ্ছে।’

এ ছাড়াও বিদেশে নেয়ার ব্যাপারে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এরশাদের শারীরিক অবস্থা বিবেচনায় তাকে বিদেশ নেওয়া সম্ভব না। সম্মিলিত সামরিক হাসপাতালে বিশ্বমানের চিকিৎসা হয়।



 

Show all comments
  • Abul Mia ১২ জুলাই, ২০১৯, ৭:৪০ পিএম says : 0
    আর কত করদাতাদের টাকার অপচয় করা হবে? এইবার যাইতে দেন I বাঁচতে কে না চায়? কিন্তু একদিন তো শেষ হতেই হবে এইটা তো মনে হয়না কোনো রাজনীতিবিদরা বুঝে বা বুঝতে চায় I যদি বেহেশতের টিকেট বিক্রি হইত তাহলে কোনো গরিব বেহেশতে ঢুকতে পারতো না এদের জ্বালায় I আল্লাহ মহান
    Total Reply(1) Reply
    • Masud ১২ জুলাই, ২০১৯, ৯:২৫ পিএম says : 0
      Correct

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ