Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

রাজাপুরে ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৬:২৮ পিএম

ঝালকাঠির রাজাপুরে ফুফাতো ভাইয়ের বিরুদ্ধে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার সকালে উপজেলার পুখরীজনা গ্রামের এমরান হোসেনকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে রাজাপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। এমরান স্থনীয় কামাল হোসেনের ছেলে।
স্কুল ছাত্রীর পরিবারের অভিযোগ, কয়কেদিন আগে ওই ছাত্রীকে নানীর কাছে রেখে তার মা খুলনা ছেলের বাড়িতে বেড়াতে যায়। সুযোগবুঝে বৃহস্পতিবার সকালে কৌশলে ঘরের ভেতর ঢুকে এমরান স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে না জানানোর জন্য ছাত্রীটিকে নানা ধরণের হুমকি দেয় সে। ছাত্রীটি ঘটনা পরিবারের লোকজনকে জানালে শুক্রবার সকালে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়।
এ বিষয়ে রাজাপুর থানার ওসি মো. জাহিদ হোসেন বলেন, ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। ডাক্তারী পরীক্ষার রিপোর্টে পর বিষয়টি জানা যাবে। আমরা আসামী এমরানকে আটক করেছি এবং এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ