Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে গুজবে ফেসবুকে অপপ্রচারে চাঁদপুরে ৪ জন আটক : উদ্ধার-৩

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৮:০২ পিএম

পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এমন গুজব সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে মানুষকে উত্তেজিত করে আইন শৃঙ্খলা অবনতি ঘটানোর কারণে ৪ যুবককে আটক করেছে পুলিশ। চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, ফেসবুকে অপপ্রচার ও মারধরের অপরাধে তাদেরকে আটক করা হয়।
পুলিশ ফেসবুকে ছড়িয়ে পড়া ঢাকা তালিমুল কোরআন হাসানিয়া কওমি মাদ্রাসার ছাত্র আল-আমিন (৮) ও চাঁদপুরের দক্ষিণ রঘুনাথপুর এলাকার শাখাওয়াত হোসেন (১৭) ও অজ্ঞাত মানুষিক রোগিকে উদ্ধার করে।

শুক্রবার (১২ জুলাই) চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন সাংবাদিকদেরকে এসব তথ্য জানান।। এসময় উপস্থিত ছিলেন মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ। আটককৃতনা হলো চাঁদপুরের ইসলামপুর গাছতলা এলাকার সেলিম গাজীর ছেলে সাজ্জাদ গাজী, ফরিদগঞ্জ কাসারা এলাকার আব্দুল মান্নান ভূইয়ার ছেলে সায়েম ভূইয়া, সদর উপজেলার বাঘড়াবাজার এলাকার মোখলেস হাওলাদারের ছেলে আবু খালেক রতন ও চাঁদপুর শহর থেকে আটক মনু মিয়া।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন জানান, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে এমন গুজব সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করার অপরাধে ৪ জনকে আটক ও ২ জন মানুষিক রোগী ও একজন মাদ্রাসার ছাত্রকে উদ্ধার করা হয়েছে। তিনি এসব অপপ্রচারে কান না দেওয়ার জন্য আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ