Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

ফুলপুরে জমি নিয়ে বিরোধে বাড়িতে হামলা,ভাংচুর ও অগ্নিসংযোগ, আহত-৭

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৮:০৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে শুক্রবার বিকালে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে মহিলাসহ ৭ জন আহত হয়েছে।
এই ঘটনাটি ঘটে ফুলপুর উপজেলার দক্ষিণ সিংহেশ্বর গ্রামের পাগলার মোড়ে।
জানা যায়, ফুলপুর উপজেলার সিংহেশ্বর গ্রামের পাগলার মোড়ে আব্দুর রশিদের সাথে দীর্ঘ দিন যাবৎ পাশের বাড়ির আনিজ্জলের জমি নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয় ভাবে সালিশ দরবারও হয়। কিন্তু তাদের বিরোধ শেষ হয়নি। এই বিরোধকে কেন্দ্র করে শুক্রবার জুম্মার নামাজের পর আনিজ্জল ও তার লোকজনের সাথে জমি দখল নিয়ে আব্দুর রশিদ ও তার লোকজনের কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এর এক পর্যায়ে আব্দুর রশিদের বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে প্রতিপক্ষ। এসময় আক্রমণে বাড়ির মহিলাসহ উভয় পক্ষের ৭ জন আহত হয়। আহতরা হলেন, আনিজ্জল, আব্দুর রশিদ, আনিছুর রহমান, তফাজ্জল, মাজহারুল, ফেরদৌসীসহ ৭ জন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ফুলপুর হাসপাতালে প্রেরণ করেন। আহতরা বর্তমানে ফুলপুর ও ময়মনসিংহ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
সাথে সাথে সংবাদ পেয়ে ফুলপুর ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।বর্তমানে দু'পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সুমন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ