Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নেত্রকোনার মদনে ডোবার পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ৯:০৮ পিএম

নেত্রকোনা জেলার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের নায়েকপুর পূর্বপাড়া গ্রামে শুক্রবার দুপুরে ডোবার পানিতে ডুবে দুই শিশু শ্রেণির ছাত্রী করুণ মৃত্যু হয়েছে।
মৃতের পরিবার ও স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে মদন থানার অফিসার ইনচার্জ রমিজুল হক জানান, নায়েকপুর পূর্বপাড়া গ্রামের মুখলেছুর রহমান খানের মেয়ে সুইটি আক্তার খানম (৬) ও তারই প্রতিবেশী মজিবুর রহমানের মেয়ে রাফিয়া আক্তার (৫ বছর ৬ মাস) শুক্রবার বেলা দেড়টার দিকে অন্যান্য শিশুদের নিয়ে বৃষ্টির মধ্যে ভিজে বাড়ির সামনে খেলা করছিল। বেলা ২টার দিকে খেলা শেষে বাড়ীর পাশের ডোবায় গোসল করতে গিয়ে দুই শিশু শ্রেণির শিক্ষার্থী হঠাৎ পানিতে তলিয়ে যায়। অন্যান্য শিশুরা দৌঁড়ে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়। বাড়ির লোকজন ডোবার পানিতে তল্লাশী চালিয়ে বেলা আড়াইটার দিকে প্রথমে সুইটি ও পরে রাফিয়াকে মৃতদেহ উদ্ধার করে। পরিবারের লোকজন জানায়, তারা দু’জনই সাঁতার কাটতে জানত না। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ