Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগের নেতৃত্বে যুব সমাজ বঙ্গবন্ধুর আদর্শে ঐক্যবদ্ধ

হারুন অর রশিদ খান

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

কাউন্সিল অধিবেশনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, শিবপুর উপজেলা শাখার উদ্যোগে এক বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার শিবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনুর রশিদ খান।

উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব আলম তাজুল মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম ভূঁইয়া রাখিল, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, জেলা যুবলীগের সহ-সভাপতি শামসুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, উপ-প্রচার সম্পাদক খোকন সরকার।

উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত উপজেলা যুবলীগের কাউন্সিলকে সামনে রেখে নরসিংদীর শিবপুরে উপজেলা আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলা আ.লীগের কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মাহবুব আলম মোল্লা তাজুলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মো. হারুনুর রশিদ খান।

বিশেষ অতিথি ছিলেন, শিবপুর উপজেলা আ.লীগের সাধারণ বিপ্লবী সম্পাদক আলহাজ মো. সামসুল আলম ভুইয়া রাখিল, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আলহাজ মো. সামসুল ইসলাম মোল্লা, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের উপ-প্রচার সম্পাদক মো. খোকন সরকার শিবপুর উপজেলা মহিলা আ.লীগের আহ্বায়ক ও মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, শিবপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ফারুক খান, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. ফজলে রাব্বি খান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোশাররফ হোসেন ভূইয়া। প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খান বলেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগের নেতৃত্বে দেশের যুব সমাজ আজ ঐক্যবদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ