Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শঙ্কামুক্ত নন এরশাদ

প্রেস ব্রিফিংয়ে জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শারিরীক অবস্থা অপরিবর্তিত আছে বলে জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, উনার অবস্থা অপরিবর্তিত আছে। কিছু ক্ষেত্রে উন্নতি হয়েছে। আবার কিছু ক্ষেত্রে অবনতি হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত নন।

গতকাল দুপুরে বনানীর জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত এক বিফ্রিংয়ে জি এম কাদের আরো বলেন, ডাক্তারদের ধারণা বেশ কিছুদিন তাকে লাইফ সাপোর্টে রাখা হলে তার শরীরের অর্গানগুলো কাজ করতে পারে। তখন তিনি সুস্থ হয়ে উঠবেন। তিনি বলেন, শুরু থেকে এরশাদকে ক্রিটিকাল ইউনিটে রাখা হয়েছে। বুধবার থেকে তাকে স্বাভাবিক খাবার দেওয়া হয়েছে। তার অর্ধেক খাবার ডাইজেস্ট হয়েছে আর অর্ধেক হয়নি। পাকস্থলি থেকে যে ব্লিডিং হতো তা বন্ধ হয়েছে।

তিনি বলেন, যতদিন পর্যন্ত তার বেঁচে থাকা সম্ভব ততোদিন পর্যন্ত তাকে লাইফ সাপোর্টে রাখা হবে। সময় সম্পর্কে ডাক্তাররা এখনো কিছু বলতে পারছেন না। এর আগে দলের কার্যালয়ে এরশাদের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। ব্রিফিংয়ে পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ