Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

আপত্তিকর অবস্থায় আটক পাবনা টিটিসির ভারপ্রাপ্ত প্রিন্সিপাল

পাবনা থেকে স্টাফ রিপোর্টার: | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ছাত্রীর সাথে আপত্তিকর অবস্থায় পুলিশের কাছে আটক হলেন পাবনা সরকারী টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) এর ভারপ্রাপ্ত প্রিন্সিপাল সুজাউদ্দৌলা। গত বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে শিক্ষার্থীরা ঐ ছাত্রীসহ অধ্যক্ষকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
একাধিক প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, গত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্র্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুই দিন কলেজের ছাত্রী হোষ্টেলে অবস্থান করেন। মাঝে মধ্যেই ঐ শিক্ষার্থী প্রিন্সিপালের কক্ষে রাতে অবস্থান করতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা চরম বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। বৃহস্পতিবার রাতে শিক্ষার্থীরা তাদের হাতেনাতে ধরে ফেলে কক্ষে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করেন। ঘটনাটি জানাজানি হলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যায়ের শিক্ষার্থীরাও কলেজ ক্যাম্পাসে জড়ো হন।
এ বিষয়ে পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, অভিযুক্তদের পাবনা সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

Show all comments
  • Yourchoice51 ১৩ জুলাই, ২০১৯, ১১:০৬ এএম says : 0
    These guys are adults....what recourse you have against them in Bangladeshi law? You need Shariah (Islamic) law to prosecute them.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিন্সিপাল

২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ