Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রাতঃভ্রমণে গিয়ে ট্রেনে কাটা পড়লেন শিক্ষক

পাবনা স্টাফ রিপোর্টার ও ঈশ্বরদী রিপোর্টার: | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

প্রাত:ভ্রমণে বের হয়ে ঘরে ফেরা হলো না শিক্ষক সিরাজুল ইসলাম বাবুর (৪২)। গতকাল শুক্রবার সকালে ঈশ্বরদী-খুলনা রেলপথে পাকশী রেলওয়ে স্টেশনের অদূরে রেল লাইনের ওপর থেকে তার দ্বিখÐিত লাশ উদ্ধার করা হয়
সিরাজুল ইসলাম বাবু ঈশ্বরদী উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত আজিজুল ইসলামের পুত্র। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক। তার দুই সন্তান রয়েছে। নিহত শিক্ষকের স্ত্রী মালা খাতুন জানান, সকালে ফজরের নামাজের পর প্রাত:ভ্রমণে বের হন তার স্বামী। সকাল ৯ টায় স্কুলের বাচ্চাদের নিয়ে পার্শ¦বর্তী লালপুর পার্কে বনভোজনে যাওয়ার কথা ছিল তাদের। তার ফিরতে দেরি হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও পাননি তিনি। পরে স্থানীয়দের খবরে বাবুর মৃত্যুর কথা জানতে পারেন ।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুবির দত্ত জানান, নিহত বাবু সকালে রেলপথের উপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ