Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

গুরুত্বপূর্ণ ১২ পদে রদবদল বিমানে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম


: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক, ফ্লাইট অপারেশন ও মহাব্যবস্থাপকসহ (যানবাহন) গুরুত্বপূর্ণ ১২ কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। বেশকিছু বিভাগের কাজে গতিশীলতা আনা হয়েছে বলে ওই দাফতরিক আদেশে বলা হয়েছে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো. আজিজুল ইসলাম স্বাক্ষরিত বদলির আদেশে বলা হয়, মহাব্যবস্থাপক (যানবাহন) শাকিল মেরাজকে মহাব্যবস্থাপক (মুদ্রণ ও প্রকাশনা), মহাব্যবস্থাপক (জিসিই) বোসরা ইসলামকে মহাব্যবস্থাপক বিএফসিসি, মহাব্যবস্থাপক মো. রাশেদুল করিমকে মহাব্যবস্থাপক (জিএসই) করা হয়েছে। অপরদিকে মহাব্যবস্থাপক আবু তাহেরকে তার পদ থেকে সরিয়ে মহাব্যবস্থাপক (বিপণন), মহাব্যবস্থাপক মো. শওকত হোসেনকে ঢাকা জেলা বিক্রয় অফিসের মহাব্যবস্থাপক এবং মহাব্যবস্থাপক মো. সালাউদ্দিনকে মহাব্যবস্থাপক বিক্রয় পদে বদলি করা হয়।
এছাড়াও বাকিদের বিভিন্ন শাখায় রদবদল করা হয়েছে।
বিমানের ভারপ্রাপ্ত এমডি হিসেবে ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল দায়িত্বে আছেন। তবে আগে তিনি ফ্লাইট অপারেশনের পরিচালকের দায়িত্বে ছিলেন।
নতুন করে ফ্লাইট অপারেশনের ভারপ্রাপ্ত পরিচালকের পদে দায়িত্ব দেয়া হয়েছে ক্যাপ্টেন মাহতাবকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ