Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি শাওনের বাবার দাফন সম্পন্ন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওনের বাবা বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ নূরুল ইসলাম চৌধুরী (৯০) ইন্তেকাল করেছেন। গত বুধবার ভোরে ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। বৃহস্পতিবার সকাল ৯টায় মগবাজার মধুবাগ স্কুল মাঠে মরহুমের প্রথম নামাজের জানাজা অনুষ্ঠিত হয়, সাড়ে ১০টায় বায়তুল মোকাররমে দ্বিতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। 

জানাজায় অংশ নেন সাবেক মন্ত্রী ভোলা-১ আসনের এমপি তোফায়েল আহমেদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ভোলা-২ এর এমপি আলী আজম মুকুল, প্রকৌশলী আমিনুল ইসলামসহ অনেক এমপি, দলীয় নেতা কর্মীরা। পরে সড়ক পথে ঢাকা থেকে ভোলার লালমোহনের উদ্দেশ্যে নিয়ে আসা হয় মরহুমের লাশ।
মরহুমের সাবেক কর্মস্থল লালমোহন মডেল সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয় মাঠে গতকাল শুক্রবার জুমার নামাজের পর তৃতীয় নামাজে জানাজা শেষে এমপি শাওন প্রতিষ্ঠিত মারকাজুল হাজী নূরুল ইসলাম চৌধুরী কওমি মাদরাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। প্রবল বৃস্টি উপেক্ষা করে হাজার হাজার মানুষ তার জানাজায় অংশগ্রহণ করে।
এদিকে ভোলা-৩ আসনের সংসদ সদস্যের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আযম মুকুল, ভোলা-৪ আসনের সংসদ সদস্য সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, সাবেক এমপি মেজর (অবঃ) জসিম উদ্দিন, বিবিএস ক্যাবলস গ্রæপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জি. আবু নোমান হাওলাদার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছারসহ আরো অনেকে। তার মৃত্যুতে ভোলায় শোকের ছায়া নেমে আসে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ