Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

দুই রোহিঙ্গা শিশুর মৃত্যু

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

উখিয়ায় পাহাড়ি ঢলের পানিতে ডুবে দুই রোহিঙ্গা শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবির থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন। নিহতরা হল- উখিয়ার ১৪নং হাকিমপাড়া রোহিঙ্গা শিবিরের ১৬নং বøকের আবদুস সালামের ছেলে আনোয়ার সাদেক (৭) ও তার ভাই আনোয়ার ফয়সাল (৬)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে অন্যদিনের মতো পালংখালী ইউনিয়নের হাকিমপাড়া খেলার মাঠে খেলতে যায় দুই রোহিঙ্গা শিশু। এরপর সারাদিন ঘরে না ফেরায় পরিবার ও আশপাশের লোকজন খুঁজতে বের হয়। পরে রাত ১০ টার দিকে ওই এলাকার পাহাড়ি ঢলে ভাসমান অবস্থায় দুই শিশুর লাশ পাওয়া যায়।
উখিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরুল ইসলাম বলেন, ‘পাহাড়ি ঢলে দুই রোহিঙ্গা শিশু মৃত্যুর খবরে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উখিয়া হাকিমপাড়া রোহিঙ্গা শিবিরের পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ এসআই আনবিক চাকমা বলেন, পাহাড়ি ঢলে সাদেক ও ফয়সালের মৃত্যু হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ