Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ইনজেকশনেই শিশুর মৃত্যু ডাক্তারের ওপর হামলা

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে হাজেরা (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সে সময় শিশুটির মৃত্যুতে তার স্বজনেরা কর্তব্যরত ডাক্তারের উপর হামলা চালিয়েছে। হামলার শিকার পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আরএমও ডাক্তার জিয়াউর রহমান। গতকাল শুক্রবার সকাল সাড়ে সাতটার সময় এ ঘটনাটি ঘটে। 

হাজেরার স্বজনরা জানায়, হাজেরা তার নানার বাড়ি বেড়াতে এসে শুক্রবার সকাল ৬টার সময় অসুস্থ হয়ে পড়ে। সেসময় তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার জন্য নিয়ে আসে তার স্বজনরা। স্বাস্থ্য কমপ্লেক্সে হাজেরার চিকিৎসার এক পর্যায়ে ইনজেকশন দিলে সে মারা যায়।
বিষয়টি অস্বীকার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত জরুরী বিভাগের ডাক্তার জানান, অসুস্থ হাজেরাকে ভর্তি করার জন্য জরুরী বিভাগে নিয়ে আসার পর তাকে রামেক হাসপাতালে নেয়ার কথা বলা হয়। সে সময় স্বজনরা তাকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ওয়ার্ডে নিয়ে যায়। সেখানে হাজেরা অসুস্থ হয়ে পড়লে ইনডোরে ডিউটিরত ডাক্তার জিয়াউর রহমানকে ডাকা হয়। ডাক্তার জিয়াউর রহমান হাজেরাকে দেখে রামেক হাসপাতালে রেফার্ড করে। পরে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় হাজেরা মরা যায়।
এ খবর জানার পর হাজেরার স্বজনরা ডাক্তার জিয়াউর রহমানের উপর হামলা চালিয়ে তাকে লাঞ্ছিত করে। সে সময় ডাক্তার জিয়াউর রহমান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধাওয়া করে মারধর করা হয়। এতে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার কর্মচারীরা আতঙ্কিত হয়ে পড়ে। খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ