Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

পাবনার ঈশ্বরদীতে এক সন্তানের জননীর আত্মহত্যা!

পাবনা স্টাফ রিপোর্টার ও ঈশ্বরদী রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ২:২৩ পিএম

পাবনার ঈশ্বরদীতে এক কন্যা সন্তানের জননী আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের কারণে শুক্রবার সন্ধ্যার প্রাক্কালে সবার অজান্তে অরুণা খাতুন (২৩) গলায় ফাঁস নিয়ে শ্বশুর বাড়ির নিজ ঘরে আত্মহনন করেন।অরুণা খাতুন ঐ উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের চর সাহাদিয়ার গুচ্ছ গ্রামের আব্দুল মতিনের স্ত্রী । তাঁর ৯ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

সূত্র জানায় , এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা এ নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। অরুণার পারিবারিক সূত্রে জানা গেছে, স্বামী আব্দুল মতিনের সাথে তার স্ত্রীর বেশ কিছুদিন যাবৎ কলহ চলছিল। পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফরুকী ,বিপিএম,পিপিএম জানান, খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। শনিবার ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঈশ্বরদী থানার উপ পরির্দশক ইব্রাহিম হোসেন খান জানান, একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ