Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে স্কুলের দপ্তরী হত্যা ও শিক্ষকের উপর হামলার প্রতিবাদ

শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ২:৫৪ পিএম

টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আকরম হোসেনের উপর হামলা ও খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের দপ্তরী শফিকুল ইসলামকে হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও শাস্তির দাবিতে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে বাংলাদেশ শিক্ষক সমিতি সদর উপজেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামন।
সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১০ জুলাই সদর উপজেলার সুর্বণীতলী এলাকা হতে দপ্তরী মো. শফিকুল ইসলামের হাত মুখ ও পা বাধা লাশ উদ্ধার করা হয়। অপর দিকে ৬ জুলাই মুখোশদারী কিছু সন্ত্রাসীরা বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আকরম হোসেনকে শারিরীকভাবে লাঞ্চিত করে মারাত্বক আহত করে। উভয় ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও কোন আসামী সনাক্ত ও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আরো কোন শিক্ষক বা শিক্ষাকর্মচারী যাতে প্রহত বা নিহত না হয় তার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন শিক্ষক নেতারা।
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আজহারুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, বাঘিল কে কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঘুনাথ পাল, মেজর মাহমুদুল হাসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান সরকার, টাঙ্গাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ