Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

সুন্দরগঞ্জে আ’লীগ নেতার ভুয়া পিএস গ্রেফতার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৩:২৮ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও কৃষি সমবায় উপ-কমিটির চেয়ারম্যান ড. মির্জা জলিলের ভুয়া পিএস নাসির খানকে গ্রেফতার করেছে পুলিশ।
গত কাল শনিবার সকাল ১১ টায় থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান সংবাদকর্মীদের ব্রিফিং কালে বলেন, উপজেলার বৈদ্যনাথ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে নাসির খান (২৫) দীর্ঘ দিন থেকে মির্জা জলিলের কণ্ঠ ব্যবহার ও তার পিএস পরিচয় দিয়ে এসপি, ডিআইজিসহ বিভিন্ন অফিস আদালতে প্রতারণা করে নিজের ফায়দা লুটছিলেন। এছাড়া পুলিশ কনস্টেবল নিয়োগের বিষয়ে কয়েকটি সুপারিশও করেন। গত শুক্রবার দুপুর ২ টার দিকে থানার সামনে পুলিশ হত্যা, বিভিন্ন অপরাধ, নাশকতা মূলক কর্মকান্ডের সহিত জড়িত আসামীসহ পুলিশকে উদ্দেশ্য করে বিভিন্ন অনৈতিক ও উসকানিমূলক কথাবার্তা বলেন। এমনকি পুলিশকে গালিসহ ইউনিফর্ম খুলে নেয়ারও হুমকি দেন। এতে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় গত শুক্রবার পুলিশ নাসির খানকে গ্রেফতার করে। এরপর ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাইবান্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ