Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে রবীন্দ্র-নজরুল জন্ম জয়ন্তী উদযাপিত

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৬:২২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে রবীন্দ্রনাথ-নজরুল জন্ম জয়ন্তী উদযাপিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আবৃত্তি সংগঠন ‘সৃজন মির্জাপুর’ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সৃজন মির্জাপুরের সভাপতি মো. সহিনুর রহমান খানের সভাপতিত্ব অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে আলোচনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত বিভাগের অধ্যাপক নিরঞ্জন অধিকারী।

সংগঠনের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেলির সঞ্চালনায় অন্যদের মধ্যে আলোচনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য আবুল কালাম আজাদ, মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, মির্জাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ। জন্ম-জয়ন্তী অনুষ্ঠানে উপজেলার কবি, সাহিত্যিক, সাংবাদিক, শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে রবীন্দ্র ও নজরুল সংগীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ