Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ার শেরপুরে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে ২ শ্রমিকের মৃত্যু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৬:৫৪ পিএম

শনিবার বিকালে বগুড়ার শেরপুর পৌর এলাকার সান্ন্যাল পাড়ায় বাড়ির কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। তারা হলো উপজেলার কুসুম্বি ইউনিয়নের চকপোতা ডারকী গ্রামের আব্দুল ছালামের ছেলে শাহ আলম (৩২) ও খানপুর ইউনিয়নের খাগা আশ্রমপাড়া গ্রামের চান্দু সরকারের ছেলে রবিউল ইসলাম (২৮)
পুলিশ জানায় , শনিবার বিকাল পৌনে ৪ টার দিকে শেরপুর পৌর শহরের সান্ন্যাল পাড়া এলাকায় মোস্তফা খন্দকার ছেলে ইমরুল খন্দকারের বাড়িতে স্টিলের পাইপ ফিটিং এর কাজ করছিল রবিউল ও শাহ আলম। নিচ থেকে ৩ তলায় পাইপ উঠানোর সময় বিদ্যুতের তারের সাথে লেগে বিদ্যুৎ পৃষ্ট হয়ে রবিউল ইসলাম ঘটনাস্থলেই মারা যান এবং গুরুত্বর আহত শাহ আলমকে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।
শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির জানান, নির্মান কাজ করার সময় পাইপ ফিটিংকালে বিদ্যু স্পৃষ্টে ২ নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ