Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজাপুরে ৭ম শ্রেণীর স্কুল ছাত্রী ধর্ষণ মামলা প্রধান আসামী আলম গ্রেফতার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৭:০৩ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার সাংগর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর স্কুল ছাত্রীকে ঐ এলাকার দূর্বৃত্ত শুক্তাগড় ইউনিয়নের সাংগর গ্রামের ৩সন্তানের জনক আলম ওরফে খাট আলম(৪৫)কে রাজাপুর থানা পুলিশ ছদ্মবেশে আজ ১৩ জুলাই বিকেলে চর পিংরী এলাকা থেকে গ্রেফতার করেছে।এর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে২০০০(৯/১) ধারায় রাজাপুর থানার মামলা নং৩ তারিখ ৫/৬/২০১৯ রুজ্জু ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে।উক্ত মামলা এক মাত্র আসামী আলম। মামলার বিবরণে ভিকটিমের পিতা বাদী হয়ে এজাহারে প্রকাশ উল্লেখ করেন,গত ২৫ মে শনিবার রাতে আনুমানিক রাত ৯.০০ টায় আলম তার মেয়েকে ধর্ষণ করে।

এ কথা কারো কাছে না বলার জন্য হুমকি দেয়া হয়। পরে ভিকটিমের বাবা এঘটনা এলাকাবাসির কাছে জানালে মিমাংসার চেস্টা করে। সাংগর ইউপি সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুল মন্নান ওরফে মনা মেম্বর জানায় - ঘটনাটি সত্য, ধর্ষিতা ও তার বাবা আমার কাছে আসছিল-৫ জুন ,দিন মজুর কৃষিকাজ করে,মা বিদেশে থাকে, ওরা প্রতিবেশী, মেয়েটির বাড়িতে মেহমান আসলে মেয়েটি ঐ আলমের ঘরে ঘুমাতে যেত। মেয়েটিকে ভয়ভীতি দেখাত, কোথা মুখ খুলত না, পরবর্তিতে বিষয়টি জানাজানি হলে -বিষয়টি স্হানীয় ভাবে মিমাংসার চেস্টা চালায়,আমি ঘটনাটি জানার সাথে সাথে থানা পুলিশকে জানাতে বলি ও মামলার পরামর্শ দেই।ঘটনাটি অনেক দিনের বলেও জানায় এ মেম্বর। মেয়েটি অন্তসত্ত্বা বলে ও অনুমান করেন এ মেম্বর।,আজ ৬ জুন বৃহস্পতিবার সকালে এ ঘটনার বর্ননা দেন তার পিতা ।

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার মোঃ মামুন বলেন, ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।ডাক্তারী পরীক্ষার রিপোর্টের পর জানা যাবে।এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে২০০০(৯/১) ধারায় রাজাপুর থানার মামলা নং৩ তারিখ ৫/৬/২০১৯ রুজ্জু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ