Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত - শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৭:০৬ পিএম

শিক্ষা মন্ত্রী ও আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এমপি বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর । শিক্ষা প্রতিষ্ঠানে আনন্দের মধ্যে পাঠদান করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানে কোচিং বাণিজ্য বন্ধ করতে হবে। ছাত্রছাত্রীদের নির্যাতন বন্ধ করতে হবে। জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করার জন্য সকলের সহযোগিতা করতে হবে। উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। পদ্মা সেতুর কাজ যাতে না হয় সে জন্য একটি মহল সারাদেশে গুজব ছড়াচ্ছে । আপনারা গুজবে কান দিবেন না। পদ্মা সেতু নিয়ে যারা বিভ্রান্ত ছড়াচ্ছে তাদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শনিবার বিকালে মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,আমাদের সকল বিভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। কাঁধে কাঁধ মিলিয়ে, হাতে হাত রেখে কাজ করতে হবে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বন্ধবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য মানববতার অগ্রদূত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে আরো ত্বরান্বিত করতে আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত রাষ্ট্র বানাতে যেভাবে কাজ করে যাচ্ছে আমরা আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে অগ্রণী ভুমিকা পালন করব।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট আলহাজ্ব নূরুল আমিন রুহুল এমপি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জে.আর ওয়াদুদ টিপু,চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত এম এ ওয়াদুদ।

 



 

Show all comments
  • Miah Muhammad Adel ১৩ জুলাই, ২০১৯, ১১:১০ পিএম says : 0
    ধর্ষীতাদের সংখ্যাও উন্নয়নের পরিসংখ্যানে দেখানোর যোগ্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ