Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

পাবনার বেড়া উপজেলায় বজ্রপাতে পিতা ও পুত্রসহ ৪ জন নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৭:৫১ পিএম

একটি ডোবায় পাট জাগ দেওয়ার সময় বিকাল সাড়ে ৩টার দিকে বজ্রপাত হলে পিতা,পুত্র ও ২জন নিহত হন। বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের পাচুরিয়া গ্রামে আজ শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে বজ্রপাতের এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ঐ গ্রামের জুয়েল সরদারের পুত্র মোতালেব সরদার (৫৫), মোতালেবের দুই পুত্র ফরিদ উদ্দিন (২২), শরিফ উদ্দিন (২৪) ও একই গ্রামের ফকির উদ্দিনের পুত্র রহম আলী (৫৫)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আফিফ আফিফ আনান সিদ্দিকী স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে বলেন, তারা নিজেদের বাড়ির পাশের একটি ডোবায় বৃষ্টির মধ্যে পাট জাগ দেওয়ার কাজ করছিলেন। এ সময় বজ্রপাত হলে ঘটনাস্থলেই চারজন নিহত হন। চাকলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন জানিয়েছেন, , খুব মর্মান্তিক মৃত্যু । পাচুরিয়া গ্রামের মোতালেব, তার দুই পুত্র ফরিদ ও শরিফসহ মোট ৪ জন বৃষ্টির সময় পাট জাগ দিচ্ছেলেন, এমন সময় বজ্রপাত হলে তারা মারা যান। তিনি ঘটনাস্থলে গিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই চার জনের মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাতে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ