Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে তিন অপহরণকারী আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৮:০৯ পিএম

সিলেটের ওসমানীনগরে তিন অপহরণকারী আটক করে স্থানীয় জনতা পুলিশে দিয়েছে। গতকাল শনিবার সকাল ১১টার দিকে সাদিপুর ইউনিয়নের নুরপুর গ্রামের নিকট থেকে অপহরণকারীদের আটক করা হয়। আটককৃত অপহরকারীরা হচ্ছে, মৌলভীবাজার জেলার নবীগঞ্জ উপজেলার পরকুল গ্রামের মতিউর রহমান মটুকের ছেলে মারুফুর রহমান (২০), মৌলভীবাজার সদর থানার হামরকোনা গ্রামের আক্কল আলীর ছেলে শিপন আহমদ (১৯) ও একই গ্রামের বাদল মিয়ার ছেলে স্বপন মিয়া ২৬।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, স্থানীয় চাতলপাড় জামেয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ও চাতলপাড় গ্রামের এনাম মিয়ার মেয়ে (১৭) প্রতিদিনের মত মাদরাসায় আসার সময় অপহরণকারীরা একটি অটোরিকসায় তুলে নিয়ে যায়। এ স্থানীয় জনতা গাড়িটিকে দাওয়া করেন। খবর পেয়ে ওসমানীনগর থানার এসআই মাহমদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জনতাকে সাথে নিয়ে সকাল ১১টার ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করে থানায় নিয়ে আসে। এ সময় অপহরণকাজে ব্যবহৃত একটি অটোরিক্সাও আটক করা হয়। এব্যাপারে থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন আটকের সত্যতা স্বীকার করে বলেন, তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ