Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় চাঁদার দাবীতে একজনকে কুপিয়ে জখম

বসতবাড়ীতে হামলা ভাংচুর মহিলাসহ আহত-৬

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৮:৪২ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদার দাবীতে বসতাড়িতে হমলা ভাংচুর করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের লেমুপাড়া পশ্চিমকান্দা গ্রামের মিলন তালুকদারের বাড়িতে চাঁদার দাবীতে বসতবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময়, কামাল তালুকদার(৩০), হামিদা বেগম(৩৪), সেলিনা বেগম(৬৫), মিরাজ তালুকদার (২০), ত্র্যাড. সবুজ মোল্লাকে (৪৫) পিটিয়ে আহত করে ও মিলন তালুকদারকে (৩২), কুপিয়ে জখম করেছে। স্বজনেরা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত মিলন তালুকদারকে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, আমরা অনেক আগে থেকে লেমুপাড়া আবসনে কাজ করতাম। এখন মনির হাওলাদার কাজ করতে বাধা দেয় ও চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মনির হাওলাদার নেতৃত্বে জসিম তালুকদার, মো. নসু তালুকদার, সাজুু তালুকদার, নাসির তালুকদার, রফিক তালুকদার, আল আমিন, সহিদ তালুকদার, বাচ্চু তালুকদার, নজির তালুকাদারসহ ২০/৩০ সন্ত্রাসী বাহিনী হকেষ্টিক, রমদা, ছেনা, দা, বগি নিয়ে বসতাড়িতে হামলা চালিয়ে আমার চাচাকে এলেপাতারি কোপাতে থাকে আমি ও আমার মা বাঁচাতে এলে আমার বৃদ্ধ মাকে পিটিয়ে আহত করে। এসময় ঘরে থাকা প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধুর ছবি ও মালামাল ভাংচুর করে । এরা সবাই আগে বিএনপি-জামাত করতো।এখন নব্য আওয়ামীলীগের নেতা। এ ব্যাপারে মনির হাওলাদারকে ফোন দিলে সে ফোনটি রিসিভ করেনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুল ইসলাম জানান, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ