Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

অনুমতি না নিয়েই বাউফলে স্বাস্থ্য কমপ্লেক্সের গাছ কেটেছে পল্লী বিদ্যুৎ সমিতি

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

বাউফল উপজেলা সংবাদদাতা : পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের দু’টি গাছ কেটে ফেলেছে বাউফল পল্লী বিদ্যুৎ সমিতির লোকজন। শুক্রবার বিকেল ৪ টার দিকে নাজিরপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র্রে এ ঘটনাটি ঘটে। এ ব্যপারে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডা. মুহম্মদ মহিউদ্দিন তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার কোন প্রকার অনুমতি না নিয়েই বাউফল পল্লী বিদ্যুৎ সমিতির দু’জন লাইনম্যান নাজিরপুরের ধানদী বাজার সংলগ্ন ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের বাউন্ডারির মধ্যে ১ টি মেহগনি ও ১ টি চাম্বুল গাছ কেটে ফেলে। বাউফল পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার সোহেল সামাদ জানান, সঠিক ও নিরাপদভাবে বিদ্যুৎ সঞ্চালনের স্বার্থে ১৯৯০ সালের ইলিকট্রিক এ্যাক্ট অনুযায়ী বিদ্যুৎ সঞ্চালন লাইনের ১০ ফুটের মধ্যে গাছ কেটে ফেলার এখতিয়ার আছে। তবে শুক্রবার নাজিরপুরে পল্লী বিদ্যুতের কোন লোকজন গাছকাটা অভিযানে যায়নি। এরপরেও সংঘটিত বিষয়টি সম্পর্কে খোঁজখবর নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ