Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যাংককে অনুশীলন সারলো হকি দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ৯:২৭ পিএম

থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য ইনডোর এশিয়া কাপ টুর্নামেন্টে অংশ নিতে বর্তমানে ব্যাংকক অবস্থান করছে বাংলাদেশ জাতীয় হকি দল। শনিবার স্থানীয় সময় সকাল ১১ টায় ব্যাংকক ইনডোর স্টেডিয়ামে অনুশীলন সারে লাল-সবুজরা। বিকেলে কাজাখস্থানের বিপক্ষে বাংলাদেশের একটি অনানুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলার কথা থাকলেও শেষ পর্যন্ত তা অনুষ্ঠিত হয়নি। ব্যাংককের হেরিটেজ হোটেলে অংশগ্রহণকারী অন্য দেশগুলোর সঙ্গে অবস্থান করছে বাংলাদেশ দল।

১৫ থেকে ২১ জুলাই পর্যন্ত ব্যাংককে অনুষ্ঠিত হবে ইনডোর এশিয়া কাপ হকি টুর্নামেন্টের খেলা। আসরের ‘এ’ গ্রুপে খেলছে বাংলাদেশ। গ্রুপের অন্য দলগুলো হলো- ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও স্বাগতিক থাইল্যান্ড। সোমবার বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মালয়েশিয়ার মুখোমুখি হবে। স্থানীয় সময় সকাল ১০টা ২০ মিনিটে শুরু হবে খেলা। পরের দিন দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইরান। ১৭ জুলাই তৃতীয় ম্যাচে লাল-সবুজরা খেলবে ফিলিপাইনের বিপক্ষে। এবং ১৮ জুলাই গ্রুপের শেষ ম্যাচে বাংলাদেশ মুখোমখি হবে স্বাগতিক থাইল্যান্ডের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ