Inqilab Logo

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮, ২০ সফর ১৪৪৩ হিজরী

ভারতীয়রা ফাইনালের টিকিট কালোবাজারি করছে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১০:১১ পিএম

ফাইনালে ভারত খেলবে এমন আশায় মোট টিকিটের ৫০ শতাংশেরও বেশি ভারত সমর্থকরা আগে থেকেই কিনে রাখায় ফাইনালের টিকিটের জন্য রীতিমতো হাহাকার সৃষ্টি হয়েছে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড সমর্থকদের মধ্যে।

রবিবার ঐতিহাসিক লর্ডসে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালের টিকিট কালোবাজারে লাখ লাখ টাকায় বিক্রি হচ্ছে বলে অভিযোগ উঠেছে। ইএসপিএন জানায়, আইসিসির অনুমোদনহীন একটি টিকিট পুনর্বিক্রয়ের একটি সাইট 'স্টাবহাবে' ২৯৫ পাউন্ডের একটি টিকিটের দাম ১৬ হাজার ৫৮৪ পাউন্ড ধরা হয়েছে। বাংলাদেশি টাকায় এই মূল্য দাঁড়ায় প্রায় ১৭ লাখ টাকা।

এদিকে অননুমোদিত সাইট থেকে পুনর্বিক্রিত টিকিট বাতিল করা হবে বলে সতর্ক করেছে আইসিসি। তবে, তারপরও থামানো যাচ্ছে না কালোবাজারে ফাইনালের টিকিট বিক্রি।

প্রসঙ্গত, ফাইনালে ভারত খেলবে এমন আশায় মোট টিকিটের ৫০ শতাংশেরও বেশি ভারত সমর্থকরা আগে থেকেই কিনে রাখায় ফাইনালের টিকিটের জন্য রীতিমতো হাহাকার সৃষ্টি হয়েছে নিউজিল্যান্ড এবং ইংল্যান্ড সমর্থকদের মধ্যে। এই সুযোগে আইসিসি'র সতর্কতার পরও কালোবাজারে ৫০ গুণ বেশি দামে টিকিট বিক্রির অভিযোগ উঠেছে ভারতের সমর্থকদের বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন