Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আরইবির ডিজিএম সম্মেলন অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতাধীন ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) সম্মেলন গতকাল বাপবিবোর্ডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয়। সম্মেলনে সমগ্র বাংলাদেশের ৮০টি পবিসের তিন শতাধিক ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) অংশগ্রহণ করেন। সম্মেলনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিব বর্ষ’ কে আরইবি’র সেবা বর্ষ হিসেবে পালনের ঘোষণা করা হয়।
সম্মেলনে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মঈন উদ্দিন (অব.) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জনসাধারণের হয়রানিমুক্ত বিদ্যুৎ সেবা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি শ্রদ্ধাভরে জাতির জনককে স্মরণ করেন। জাতির জনক ১৯৭৫ সালে গ্রামে বসবাসকারী ৮৫ ভাগ জনগণকে বিদ্যুৎ দিতে নির্দেশনা দিয়েছিলেন। এ প্রতিশ্রুতি বাস্তবায়নে মাননীয় প্রধানমন্ত্রীর “ঘরে ঘরে বিদ্যুৎ” কর্মসূচি শতভাগ বাস্তবায়ন করতে আরইবিকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছেন। এজন্য তিনি মাননীয় প্রধানন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ