Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নিখোঁজের পাঁচদিন পর মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলে নিখোঁজের পাঁচদিন পরে মুক্তিযোদ্ধা ও প্রবীন আইনজীবী মিঞা মো. হাসান আলী রেজার লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের পশ্চিম আকুর টাকুর পাড়া লৌহজং নদী থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে নিহতের ছেলে রাশেদুল হাসান টিটু লাশটি সনাক্ত করেন।

স্থানীয়রা জানায়, দুপুরে নদীতে একটি লাশ ভেসে থাকতে দেখে তারা। পরে তারা টাঙ্গাইল মডেল থানা ও হাসান আলী রেজার পরিবারকে অবহিত করে। নিহতের বড় ছেলে ঘটনাস্থলে পৌঁছে বাবার লাশ সনাক্ত করেন।


মুক্তিযোদ্ধা আইনজীবী ও কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রিয় সদস্য হাসান আলী রেজার সন্ধান চেয়ে গত বুধবার তার পরিবার ও দলের পক্ষ থেকে টাঙ্গাইল প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করা হয়। এছাড়াও টাঙ্গাইল আদালত চত্বরে আইনজীবীরা মানববন্ধন কর্মসূচি পালন করেন।

উল্লেখ্য, গত ৮ জুলাই সোমবার সন্ধ্যার দিকে হাসান আলী রেজা বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি। এ ঘটনায় টাঙ্গাইল মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয় পরিবারের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ