Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

৮ দিন পর গাইবান্ধা-ঢাকা রুটে বাস চলাচল শুরু

গাইবান্ধা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ২:১৯ পিএম

টানা ৮ দিন বন্ধ থাকার পর গাইবান্ধা-ঢাকা রুটে বাস চলাচল শুরু হয়েছে।
গতকাল শনিবার দিনগত রাত ১০টা থেকে গাইবান্ধা কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে ছেড়ে যায় আলহামরা, এসআর, শ্যামলী, হানিফসহ সব বাস।
এরআগে স্থানীয় শ্রমিক সংগঠনের ওপর অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগে ৬ জুলাই থেকে গাইবান্ধা-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ করে দেয় বাস মালিকরা। এতে টানা ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীসহ খেটে খাওয়া বাস শ্রমিকরা। নিরুপায় যাত্রীরা অতিরিক্ত টাকা খরচ করে বিকল্প যানবাহনে গন্তব্যে পৌঁছেন।
গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার বিপ্লব বাসচলাচলের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন, মালিক ও শ্রমিক সংগঠনের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ অচলাবস্থার সৃষ্টি হয়। গতকাল শনিবার রাত ৮টায় ঢাকার গাবতলীতে বাস মালিক গ্রুপ সমিতির কার্যালয়ে উভয় পক্ষের মধ্যে আলোচনা করে বিষয়টি সমাধান পয়। পরে রাত ১০টা থেকে গাইবান্ধা-ঢাকা রুটে বাস চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস চলাচল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ