Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় যুবকের আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ৩:৪৩ পিএম

কলাপাড়ায় এনজিওর কিস্তির টাকা পরিশোধ করতে না পারায় সোহাগ ফকির (৩০) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকাল ১০টার দিকে টিয়াখালী ইউনিয়নে রজপাড়া গ্রামের তার শ্বশুর লাল মিয়ার বাড়িতে সবার অগোচরে তিনি গলায় ফাঁস দেন। নিহত সোহাগ ফকির কলাপাড়া পৌর শহরের বাদুরতলীর এলাকার লতিফ ফকিরের ছেলে।
স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে সোহাগ শ্বশুর বাড়িতে ঘর তৈরী করে থাকতেন। বিভিন্ন এনজিও থেকে তিনি ঋন নিয়েছেন। রবিবার সকালে এনজিওর টাকা নিয়ে প্রতিবন্ধী বউয়ের সাথে বাকবিতন্ডা হলে তিনি সবার অগোচরে ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিনরুল ইসলাম জানান, এঘটনায় কলাপাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ধারনা করা হচ্ছে এনজিওসহ দায় দেনায় জর্জরিত থাকায় সে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • kamal ১৪ জুলাই, ২০১৯, ৯:০৪ পিএম says : 0
    এনজিওর রিনের টাকার চাপ বন্দ করতে হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২০
১১ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ