Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

ক্যাটরিনাকেই বিয়ে করলেন সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ৫:৪৮ পিএম

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর সালমান খান। তার প্রেম এবং বিয়ের কোনো খবর প্রকাশ পেলে মুহুর্তেই তা কোটি ভক্তর নজর কাড়ে। এবার আবারও এমনই এক খবর সামনে এসেছে। সত্যি সত্যিই বিয়েটা নাকি সেরে ফেলেছেন সালমান! তাও আবার সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকেই!
সম্প্রতি তাদের বিয়ের একটি ভিডিও সামনে এসেছে। ভিটিওটিতে দেখা যাচ্ছে সালমান এবং ক্যাটরিনা দু’জন দুজনের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। পাশে থাকা মানুষেরা তাদের ওপর ফুল ছিটাচ্ছেন।
তাহলে শেষ পর্যন্ত ভক্তদের ডাকে সাড়া দিলেন এই দুই তারকা। কিছু দিন আগেও ভক্তদের জোর দাবি ছিল যেন তারা দু’জন বাস্তব জীবনে সঙ্গী হন। তখন অবশ্য সালমান অথবা ক্যাটরিনা বিষয়টি নিয়ে মুখ খুলেননি।
কি ভাবছেন? ব্যপারটা আসলেই সত্যি কিনা। না, একদমই না। তারা সিনেপর্দায় বিয়ের একটি দৃশ্যে অভিনয় করেছেন মাত্র। আর সেই দৃশ্যটি সম্প্রতি ভাইরাল হয়েছে। বলা হচ্ছে সালমান এবং ক্যাটরিনার ‘ভারত’ সিনেমার একটি দৃশ্যের কথা। অবশ্য ভিটিওটি একটু ভালো ভাবে খেয়াল করলে বোঝা যাবে এটি একটি সিনেমার দৃশ্য। কেননা দৃশ্যটিতে অনেক বয়স্ক চরিত্রে বিয়ে করেছেন সালমান ও ক্যাটরিনা কাইফ।
এদিকে এই দুই তারকা এখন ব্যস্ত আছেন তাদের পরবর্তি সিনেমার কাজে। সালমান খান শীঘ্রই শুরু করতে যাচ্ছে ‘ইনশাল্লাহ’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন আলিয়া ভাট। এছাড়া ‘দাবাং থ্রী’র শুটিংও চলছে পুরোদমে। এই সিনেমাতে সালমানের বিপরীতে আছেন সোনাক্ষী সিনহা। অন্যদিকে ক্যাটরিনা কাইফ ব্যস্ত আছেন ‘সূর্যবংশী’ সিনেমার কাজে। এই সিনেমাতে ক্যাটরিনার বিপরীতে অভিনয় করছেন অক্ষয় কুমার। এছাড়া আরো বেশ কয়েকটি সিনেমার স্ক্রীপ্ট রয়েছে ক্যাটের কাছে। সব কিছু ঠিক থাকলে কয়েক দিনের মধ্যেই হয়তো নতুন সিনেমার ঘোষণাও আসবে ক্যাট সুন্দরীর কাছ থেকে।
সালমান-ক্যাটরিনার বিয়ের ভিডিও লিঙ্ক



 

Show all comments
  • আবুল ১৮ জুলাই, ২০১৯, ৭:২৯ পিএম says : 0
    গালি
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ