Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

গানের মাধ্যমে পুলওয়ামা হামলায় নিহত সেনাদের স্মরণ করলেন তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৯, ৭:১৮ পিএম

গত ১৪ ফেব্রুয়ারি ভারতের কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় নিহত হন অন্তত অর্ধশত সিআরপিএফ সেনা। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে পুরো ভারতবর্ষে। দেশটির সাধারণ মানুষের পাশাপাশি বলিউড তরকারাও নানা ভাবে জানিয়েছেন প্রতিবাদ। শুধু প্রতিবাদই নয়, নিহত সেনাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অনেকেই।
আবারও অভিনব ভাবে পুলওয়ামা কান্ডে নিহত সেনাদের স্মরণ করছেন বলিউডের ১৪ তারকা। নিহত সেনাদের স্মরণে একটি গানের ভিডিও তৈরী করা হয়েছে। খুব শীঘ্রই গানটি ইউটিউবে উন্মুক্ত করা হবে। এই গানে অংশ নিয়েছেন অমিতাভ বচ্চন, আমির খান, ঐশ্বরিয়া রায় বাচ্চন, রণবীর কাপুর, টাইগার শ্রফ, কার্তিক আরিয়ান সহ অনেকে।
কয়েকদিন আগে ‘তু দেশ মেরা’ শিরোনামের এ গানটির শুটিং সম্পন্ন হয়েছে। এরইমধ্যে শুটিংয়ের কিছু স্থিরচিত্র প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই প্রশংসার জোয়ারে ভাসছেন পুরো বলিউড। ইতোমধ্যেই সিআরপিএফ সদর দপ্তর থেকে একটি টুইট বার্তা পাঠানো হয়েছে তারকাদের উদ্দেশ্যে। সেই টুইট বার্তায় অমিতাভ, অমির এবং ঐশ্বরিয়াদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিআরপিএফ সেনা দপ্তর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ