Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মামুনের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

যুবক মামুন বেপারী। মুখে সুন্নতি দাড়ি। শরীয়ানুযায়ী জীবন চলতে যিনি আগ্রহী। সে মামুন এখন জীবন নিয়ে পড়েছেন মহাসংকটে। যে বয়সে আয় রোজগার করে পরিবার-পরিজন নিয়ে সুখে শান্তিতে বসবাস করার কথা, সে বয়সে জটিল রোগে আক্রান্ত হয়ে ঘরে ব্যাথায় কাতরাচ্ছেন।
রাজধানীর পঙ্গু হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. ইমদাদুল হক বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, মামুন জটিল হাড়ের রোগে আক্রান্ত। মেরুদন্ডের হাড়ে ও মাজার হাড়ে নানাবিধ সমস্যা রয়েছে। এসব হাড়ের সমস্যার কারণে শরীরে আরো অনেক রোগ দেখা দিয়েছে। এর চিকিৎসা দীর্ঘস্থায়ী ও ব্যায় বহুল।

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার চতন্তর গ্রামের জামাল বেপারীর দরিদ্র ছেলে মো. মামুন বেপারী (৩২)। দরিদ্র পরিবারে সন্তান মামুন নিরাপত্তার প্রহরীর চাকরি করতেন। মাজার তীব্র ব্যাথায় এখন করতে পারছেন না।
নিকট আত্মীয়-স্বজনের কাছে ধার দেনা করে এতদিন কোন রকম চিকিৎসা চালিয়ে আসলেও এখন আর পারছেন না। তাই বাধ্য হয়ে মামুনের খালা মাফিয়া বেগম সমাজের দানশীল, হৃদয়বান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মাফিয়া বেগম
সঞ্চয়ী হিসাব নং- ১৭২০৯
রূপালী ব্যাংক লিঃ
মহমায়া বাজার শাখা, চাঁদপুর।
মোবাইল : ০১৮৮২৪২২৮৮৬ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ