Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

টেকনাফ ইয়াবাসহ দুই মহিলা আটক

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

টেকনাফে ইয়াবাসহ দুই মহিলা পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। আটককৃতরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা লেদার ইউনিয়নের ওলা মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪১), মেয়ে রুমা আক্তার (১০) ও হ্নীলা ফুলের ডেইলের নুরুল আলমের স্ত্রী লাইলা বেগম (৫১) কে ইয়াবাসহ আটক করা হয়। 

গতকাল রোববার দুপুর ১টারদিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিনায়ক লে. কর্ণেল মো. ফয়সাল হাসান খান জানান, গতকাল সকাল ৯টায় হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে দায়িত্বরত হাবিলদার শাহজাহান খানের নেতৃত্বে একটি বিজিবি টহলদল কক্সবাজারগামী পালকি পরিবহনে তল্লাশী চালিয়ে ইয়াবাসহ তাদেরকে আটক করা হয়।
তিনি আরো জানান, ইয়াবা পাচারকারীরা ফাঁদে ফেলে স্কুল মাদরাসায় পড়–য়া শিশুদের ব্যবহার করার প্রবণতা বাড়ছে। তাই কিশোরী রুমার ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে পদক্ষেপ নেওয়া হবে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ