Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে ছিনতাই

রাবি রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৯:২৫ এএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার (১৪ জুলাই) রাত ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের পেছনে মাদারবক্স হলের পুকুর সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।


ছিনতাইয়ের শিকার শিক্ষার্থীর নাম সাইদুর রহমান। তিনি ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হলের আবাসিক শিক্ষার্থী তিনি। আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, ক্যাম্পাসে প্রয়োজনীয় কাজ শেষে রাত ৯টার দিকে স্টেডিয়ামের পেছন দিয়ে হলে ফিরছিলেন তিনি। মাদারবক্স হলের কাছাকাছি যেতেই সামনে থেকে ৩ জন এবং পেছন থেকে ৬ জন এসে পথরোধ করে তার। এসময় ছিনতাইকারীদের ২ জন তাকে ধরে রাখে এবং একজন ছুরি দিয়ে পেট, বুক, ঘাড় ও হাতে আঘাত করে তার সঙ্গে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে দ্রুত সেখান সটকে পড়ে।

সাইদুর রহমান বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাত ও উপর্যুপরি লাথি, কিল ঘুষিতে আমি জ্ঞান হারিয়ে ফেলি। প্রায় ১৫ মিনিট অচেতন অবস্থায় ছিলাম। রাস্তাটি অন্ধকারাচ্ছন্ন থাকায় সেখান দিয়ে তেমন কেউ চলাচল করেনা। জ্ঞান ফিরলে আমি বন্ধুদের ফোন দেই। তারা উদ্ধার করে আমাকে মেডিকেলে নিয়ে যায়। পুরো ঘটনা মাত্র কয়েক মিনিটের মধ্যে ঘটে যায়। কাউকে চিনতে পারিনি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, অনেক দিন ধরেই এরকম কোনো ঘটনা ছিলো না। তারপরও একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। শুনেছি শিক্ষার্থীর বন্ধুরা তাকে মেডিকেলে নিয়ে গেছে। পুলিশ প্রশাসনকে জানিয়েছি ব্যবস্থা নিতে। আমাদের ঘটনাগুলো এড়াতে আরও সচেতন থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন