Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

গাজীপুরে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ৩

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১১:২৩ এএম
গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি কাভার্ড ভ্যানের পেছনে পিকাপভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, নিহতরা পিকআপচালক-হেলপার ও আরোহী।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ আবু ইউসুফ বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার সকাল আটটার দিকে গাজীপুর সদর থানার নান্দুয়াইন এলাকায় সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ময়মনসিংহগামী দ্রুতগতির একটি পিকআপভ্যান পেছন থেকে ধাক্কা দেয়।

এতে পিকআপভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের কাছে বুঝিয়ে দেয়। পরে পুলিশ লাশগুলো ময়নাতদন্ত করাতে শহীদ তাজউদ্দীন হাসপাতাল মর্গে পাঠায়। তাদের বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে তারা সবাই পুরুষ এবং বয়স ২২ থেকে ৩০ এর মধ্যে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ