Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে ও বজ্রপাতে মা-মেয়ে সহ ৩ জন নিহত

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:২০ পিএম

জয়পুরহাটের কালাই উপজেলার মোলামগাড়িহাট গ্রামে বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে মা ও মেয়ে নিহত হয়েছে। আজ সোমবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মা স্বপ্না বেগম ওই গ্রামের ফরিদুল সোনারের স্ত্রী ও তাদের ৪ বছরের শিশু কন্য শিমু আখতার।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, বাড়িতে নিয়মিত কাপড় শুকানোর জন্য মোটা জি আই টানানো ছিল। গত রাতে তাদের অজান্তে বৈদ্যূতিক ছেঁড়া তারের সাথে ওই জি আই তারের সংযোগ হয়। সকালে সেখানে ভেজা কাপড় শুকাতে দেওয়া মাত্র মা স্বপ্না বেগম বিদ্যুৎ ষ্পৃষ্ট হয়ে কাতরাতে থাকেন। এ অবস্থায় তার অবোধ শিশু কন্যা শিমু দৌড়ে গিয়ে মা জড়িয়ে ধরলে একই সাথে মা ও মেয়ে গুরুতর আহত হয়। স্বজন ও প্রতিবেশীরা উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষনা করেন।


অপরদিকে জয়পুরহাটের আক্কেলপুরে ডোবার পানিতে ঠেলা জাল দিয়ে মাছ ধরার সময় বজ্রপাতে রাসেল হোসেন নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার দিবগাত রাতে উপজেলার কোলাগনিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর রাসেল কোলাগনিপুর গ্রামের বাবু হোসেনের ছেলে। আক্কেলপুর থানা পুলিশ জানায় তিনি জানান , রাসেল বাড়ীর পাশের ডোবার পানিতে ঠেলা জাল দিয়ে মাছ ধরছিলেন। ওই সময় রবিবার সন্ধ্যায় বজ্রপাতে কিশোর রাসেলের পুরো শরীর ঝলসে গিয়ে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎ ষ্পৃষ্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ