Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লা আদালতে বিচারকের সামনে এক আসামির ছুরিকাঘাতে অপর আসামি নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১:৪৬ পিএম | আপডেট : ২:১৪ পিএম, ১৫ জুলাই, ২০১৯

কুমিল্লা আদালতে বিচারকের সামনে আসামির ছুরিকাঘাতে অপর আসামির মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে কুমিল্লার অতিঃ জেলা ও দায়রা জজ ৩য় আদালতে এ ঘটনা ঘটে। নিহত আসামি ফারুক কুমিল্লার লাকসাম উপজেলার অহিদুল্লাহর ছেলে। সে একজন রাজমিস্ত্রি ছিলেন। ঘাতক হাসান লাকসাম উপজেলার শহীদুল্লাহর ছেলে। কুমিল্লার অতিঃ জেলা ও দায়রা জজ ৩য় আদালতে এজলাস চলাকালীন সময়ে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় সংঘটিত হত্যা মামলায় স্বাক্ষী প্রদানকালে ওই মামলার আসামী হাসান অন্য আসামী ফারুককে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলে আসামি ফারুক মারা যায়। ঘাতক হাসানকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, কুমিল্লা আদালতে মনোহরগঞ্জ উপজেলায় ২০১৩ সালের ২৬ আগষ্ট সংঘটিত একটি হত্যা মামলায় ( মামলা নং-১৩) আসামিদ্বয় হাসান ও ফারুক হাজিরা দিতে আসলে আসামি হাসান বিজ্ঞ বিচারকের এজলাসে অপর আসামি ফারুককে ছুরিকাঘাত করলে গুরুতর আহত ফারুককে হাসপাতালে নেয়া হলে ফারুক হাসপাতালে মৃত্যুবরণ করে। তারা আপন মামাতো ফুফাতো ভাই বলে জানা গেছে। হাসানকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ