Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

বরিশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১:৪৮ পিএম

বরিশাল নগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন শীল (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
গতকাল রোববার দিনগত রাতে নগরের সদর রোড এলাকার বেলভিউ মেডিক্যাল সার্ভিস নামে একটি ডায়াগনস্টিক সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। 
সুমন ভোলার চরফ্যাশন উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ার্ড মাস্টার মশিউর রহমান ফিরদাউস।
মৃত যুবকের মা দিপালী রানী শীল জানান, রোববার ভোলা থেকে তার চিকিৎসা করানোর জন্য বরিশাল নগরের বেলভিউ মেডিক্যাল সার্ভিসে চিকিৎসকের চেম্বারে আসে সুমন।
রাতে পরীক্ষা-নিরীক্ষার পর রিপোর্ট দেখানোর জন্য চিকিৎসকের জন্য চেম্বারের সামনে অপেক্ষায় ছিলেন তারা। এ সময় সুমনের শিশু সন্তান দুষ্টুমি শুরু করলে তাকে শান্ত করতে সামনের দিকে এগিয়ে যায় সুমন।
এ সময় লোহার একটি ক্লপসিবল গেটে হাত লাগা মাত্রই সুমন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। ক্লপসিবল গেটটি আগে থেকে বিদ্যুতায়িত ছিল। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১টার দিকে তার মৃত্যু হয়।
এ বিষয়ে সংশ্লিষ্ট ডায়াগনস্টিক সেন্টারের কারো বক্তব্য পাওয়া না যায়নি। তবে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি খোঁজ-খবর নিয়ে দেখা হচ্ছে।  



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ