Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে স্বামীর অত্যাচারে স্ত্রীর আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১:৫২ পিএম

আড়াইহাজারে মাদক ব্যবসায়ী স্বামীর অত্যাচারে জরিনা বেগম (৩৫) নামের এক স্ত্রী বিষপান করে আত্মহত্যা করেছে। রোববার রাতে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জরিনা ওই গ্রামের লিয়াকত আলীর স্ত্রী।

পুলিশ জানায়, ১৩/ ১৪ বছর আগে রামচন্দ্রদী গ্রামে আবু তাহেরের মেয়ের সাথে একই গ্রামের আদু মিয়ার ছেলে লিয়াকত আলীর সাথে বিয়ে হয়। বিয়ের পর এদের সংসারে ২টি সন্তানের জন্মলাভ করে। এরই মাঝে বিভিন্ন বিষয়ে ঝগড়া লেগেই থাকত। এদিকে ২/৩ বছর আগে লিয়াকত ইয়াবা বিক্রি শুরু করে। ইয়াবা বিক্রিতে নিষেধ করে স্ত্রী জরিনা । এই নিয়ে প্রতিদিনই জরিনাকে মারধর করতো স্বামী লিয়াকত। রোববার সন্ধ্যায় অত্যাচার সইতে না পেরে সকলের অজান্তে জরিনা বিষপান করে। পরে প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর থেকেই স্বামী ও শাশুড়ী বাড়ী ছেড়ে পালিয়ে গেছে।

নিহতের পিতা আবু তাহের অভিযোগ করে বলেন, আমার মেয়েকে লিয়াকত সব সময়ই মারধর করতো। সারা জীবন তাকে কস্ট পেতে হয়েছে। আমি এর বিচার চাই।

আড়াইহাজার থানার ওসি মো: নজরুল ইসলাম জানান, ঘটনাটি অত্যান্ত বেদনা দায়ক। আমরা আইনগত ভাবে ব্যবস্থা নিব। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন