Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণ

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৪:১৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় এবার মানসিক ভারসাম্যহীন এক নারীকে ধর্ষন করা হয়েছে। এঘটনায় অভিযুক্ত অটো চালক কবির সিকদার(৫০)কে আটক করেছে স্থানীয় জনতা। রবিবার রাত ১০ টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমারা বাজারে গণধোলাই শেষে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে পাখিমারা বাজারের একটি হুন্ডার গ্রেজে বসে ভারসাম্যহীন ওই নারীকে ধর্ষন করছিল কবির সিকদার। এসময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মানষিক বিকারগ্রস্থ ওই নারীর পক্ষে এক ব্যক্তি বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.মনিরুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে কবির শিকদার ওই নারীকে ধর্ষণের দায় শিকার করেছে। তাকে আদালতে প্রেরন করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সরকারী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ